বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: বোয়ালমারীতে ৫০পিচ ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো শেখর ইউনেয়নের ভাটপাড়া গ্রামের ওলিয়ার রহমানের ছেলে ওয়াহিদুর রহমান তুহিন (৩৯), অপর আসামী পাশের আলফাডাঙ্গা থানার বারাংকুলা গ্রামের ফারুক মোল্যার ছেলে ফজলে রাব্বী (২৫)। আটককৃতদের নামে বোয়ালমারী থানার এসআই মো: নাজমুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নং ১২।

মামলা সূত্রে জানা যায়, সোমবার (১৫ মে) বিকেলে মাদক ব্যবসায়ী তুহিন ও রাব্বি ইয়াবা ও গাঁজা বিক্রির উদ্দেশ্যে মাঝকান্দি-ভাডিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের ভাটপাড়া বাসষ্ট্যান্ডে অবস্থান করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় তুহিনের কাছ থেকে খবরের কাগজে মুড়ানো ১০০ গ্রাম গাঁজা এবং তার পরিহিত লুঙ্গের ডান কোচর থেকে সাদা রংয়ের পলিথিনে মুড়ানো প্যাকেট থেকে ১০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে। অপর আাসমি রাব্বির পরিহিত লুঙ্গির ডান কোচরের ভেতর থেকে সাদা পলিথিনে মুড়ানো ৪০ পিস গোলাপি রংয়ের ইয়াবা বড়ি উদ্ধার করে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা বড়ি ও গাঁজা উদ্ধার করা হয়েছে। তাদের নামে মাদক মামলা হয়েছে। আসামিদের মঙ্গলবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।